রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

সীতাকুন্ড হতে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ২২১ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ১জন মাদক ব্যবসায়ী আটক

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বিশেষ প্রতিনিধি ঃ

অভিনব কায়দায় গাড়ির ইঞ্জিনের উপর ফেন্সিডিল এর চালানের বস্তা নিয়ে চট্টগ্রামে আগমনের সময় সীতাকুন্ড হতে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ১জন মাদক ব্যবসায়ী আটক।

আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী হতে মাইক্রোবাসযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৪ মার্চ ২০২৩ ইং তারিখ ০৫৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন সলিমপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেক পোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে তা চেক পোস্টের সামনে এসে থামায়। মাইক্রোবাস থামার সাথে সাথে ড্রাইভিং সীট একজন ব্যক্তি নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী মোঃ আবু তাহের (৪১), পিতা- মৃত নুরুল হুদা, সাং- দক্ষিন আধারমানিক, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনীকে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে গাড়ির সামনের ইঞ্জিন কভারের নিচে ফেন্সিডিল রয়েছে। পরবর্তীতে উক্ত গাড়ির সামনের ইঞ্জিন কভারের নিচ হতে ২টি পাটের বস্তার ভিতর হতে ২২১ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্ত এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। সে ভাড়া গাড়ির সাহায্যে যাত্রী পরিবহনের ছদ্মবেশে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ২১ হাজার টাকা।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com